সাবেক সফল মেম্বার বর্তমানে প্রার্থী হিসেবে ওয়ার্ডে আলোচনায় শীর্ষে রয়েছে ।

 

কাউছার চৌধুরী লক্ষ্মীপুর প্রতিনিধি:-

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার ৭ নং বামনি ইউনিয়নের ৫ নং ওয়ার্ড কলাকোপা গ্রামের সাবেক সফল মেম্বার বর্তমানে মেম্বার হিসেবে জনগণের মুখে মুখে মুখরিত।

আগামী ২৮ শে নভেম্বর বামনী ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউপি নির্বাচনকে ঘিরে ভোটারদের আলোচনাতে রয়েছে সমাজসেবক, গরিবের বন্ধু, ব্যবসায়ী, ৭ নং ইউপির ৫নং ওয়ার্ড কলাকোপা গ্রামের কৃতিসন্তান জনাব হারুনুর রশীদ (হারুন ) সৎ যোগ্য নীতিবান মানুষ হিসেবে সবার কাছে পরিচিত।

৫ নং ওয়ার্ডের জনগণ বলেন, সাবেক মেম্বার বিগত পাঁচ বছরে আমাদের এলাকার উন্নয়ন এবং সামাজিকভাবে যতোটুকু হেল্প বা সহযোগিতা আমরা পেয়েছি বয়স্ক ভাতা বিধবা ভাতা প্রতিবন্ধী ভাতা এবং রাস্তাঘাট উন্নয়ন বিচার আচার বিপদে-আপদে ওনাকে কাছে পাই, তিনি গরীববান্ধব, গরীবদের সুখে-দুঃখে পাশে থাকেন । তার ধারায় হবে সমাজ পরিবর্তন ও সমাজের উন্নয়ন সব মিলিয়ে আমরা মুগ্ধ। এবারের নির্বাচনে বিপুল ভোট পেয়ে বিজয়ী হবেন তিনি ।

সাবেক মেম্বার জনাব হারুনুর রশিদ বলেন:-
আমার ওয়ার্ডে পাঁচ বছরে আমি যা করেছি তা জনগণ জানে আমি আমার সাধ্যমত যতটুকু পেরেছি জনগণ এর জন্য করেছি।
আমার ওয়ার্ডের ভুক্তভোগী জনগণ দিবা-নিশি যখন যেখানে বিপদে পড়তো আমি সেখানে পৌছে যেতাম। আমি জনগণের সমর্থন নিয়েই এবার নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হয়েছি । এইবারে আমার নির্বাচনীয় মার্কা (আপেল মার্কা) আশা করি জনগণের সমর্থন নিয়ে আমি আবারো নির্বাচিত হবো, ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published.